Friday, August 12, 2011

আপনি আপনার সব ফেসবুক ফ্রেন্ডকে এক সাথে অটো Messagers পাঠান ।

আমি আপনাদের যে সফটওয়্যার দিব সেটার নামFacebook Blaster যেটা আপনি ব্যাবহার করলে এক সাথে ৫০০ জন কেউ Friend Ruquests দিতে ও Messages দিতে পারবেন । তাই আপনি আপনার সব ফ্রেন্ড কে ঈদ মোবারাক জানান এক সাথে ।

এখানে ছবি তে যা দেকছেন বাম পাশেরটা সফটওয়্যার আর ডান পাশেরটা ব্রাউজার । এখন আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে ফেসবুক এ লগ ইন করুন । সেভ করলে Save New  এ চাপ দিন । এবার আপনি যে ভাবে Friend Ruquests পাঠাবেন । প্রথমে Gather ID tab এ চাপ দেন ।  আপনি এখন  Search জান যাকে দরকার তার নাম লিখে Search দেন ।See More Results চাপ দেন । তে চাপ দেন Gather Id তে চাপ দেন ।



এবার Import এ চাপ দেন । আর যদি আপনি এদের Messages দিতে চান তাহলে Import List ID To এর ওখানে Friend Ruquests এর জাইগাই Messages দিন । তারপর Messenger tab এ জান ।



এবার Start Requests এ চাপ দেন ।



এদের Messages বা Wall Post দিতে হলে ওই ট্যাব গুলতে জান । তাহলে হবে ।



আর আপনি যখন আপনার সব ফ্রেন্ডদের Messagers বা Wall Post দিবেন তখনআপনি আপনার প্রোফাইল এ Friends এ চাপ দেন তারপর all Friend আবার Gather Id তে চাপ দিয়ে আগের মত করে করতে পারবেন ।
তবে এক সাথে বেশি Friend Ruquests দিবেননা না হলে আপনার ID ফেসবুক Friend Ruquests ব্লক করে দিবে ।
আর এই সফটওয়্যার টি সেটআপ দিয়ে আপনি প্রতিদিন কয় জন কে Messagers আর  Friend Ruqusts দিবেন সেটা Setting এ যেয়ে টিক করে নিবেন ।
এই Facebook Blaster সফটওয়্যারটির মূল্য মাত্র $৩৯.৯৫ টাকা ।
কি ভয় পেলেন নাকি ভয় নাই কারন আপনাদের জন্য ফ্রী ।
এখান থেকে ডাউনলোড করে নরমালি সেটআপ দেন ভিতরে কী আছে সমস্যা নাই ।
সবাই ভাল থাকবেন আর ভাল লাগলে কমেন্ট করবেন না লাগলে করবেন না আর ডাউনলোড করবেন না ।

No comments:

Post a Comment