Saturday, July 30, 2011

Kaspersky Pure 9.1.0.124 (২০৩৬ দিন এর জন্য)

আমরা অনেকে Kespersky অ্যান্টিভাইরাস ব্যাবহার করেছি ।সে  অ্যান্টিভাইরাস যে কত ভাল তা আমরা খুব ভাল করে জানি। kaspersky Pure যারা ব্যাবহার করেছেন তাদের বলার ত কিছু নেই আর যারা ব্যাবহার করেননি তারা এক বার ব্যাবহার করলে বুজতে পারবেন। এটা পিসি স্লও করে না, খুব শক্তিশালী আর ভাল একটি অ্যান্টিভাইরাস । তাই আর  আপনাদের ভাইরাস নিয়ে ৫ বছর কোন চিন্তা নেই।

            
১* আপনি এখন এখান থেকে Kespersky Pure 9.1.0.124 নামিয়ে নিন।
আর ক্র্যাক টি এখান থেকে
২* এখন সেটআপ দিন Trial ৩০ দিন এর জন্য ।
৩* এখন আপনি আপডেট করে নিন । (এখন আপডেট করা জরুরী পরে আপনি আপডেট করতে পারবেন)
৪* আপনি এখন  Kespersky Pure এর সেটিং এ যেয়ে seif-detense >Enable Seif-Detense এর টিক তুলে দিন ।
৫* Protection এ যান Enable Protection এর টিক তুলে apply ok করে বেরিয়ে যান । ( পিসি রিস্টার্ট দিন )
৬* আপনি এবার K-Pure এর নিচের দিকে লাইসেন্স আছে সেখানে ছাপ দিন এখন লাইসেন্স টি ডিলিট করে দিন ।
৭* আপনার কম্পিউটার এর নিচে ডান দিকে  K -Pure আইকন আছে সেটাই মাউস এর ডান বাটাম টি চাপ দিয়ে K-Pure Exit করুন ।
৮* এখন আপনার ডাউনলোড করা ক্র্যাক টি থেকে fltlid.dll এবং fltlid.ini কপি করে আপনি যে ড্রাইভ এ K-Prue সেটআপ দিয়েছেন সেই খানে পেস্ট করুন ।যেমন c:\Program File\Kespersky Lab\Kespersky Pure\
৯* এখন আপনি আপনার K-Pure ওপেন করুন লাইসেন্স এ চাপ দেন এখন Activate trial License এবার ran এ যান লিখুন  ncpa.cpl এন্টার চাপুন এবার internet connect disable করুন । Activate Commercial License এ চাপ দেন 11111-11111-11111-1111x লিখে Next করুন ।এবার আপনি আমার দেয়া ক্র্যাকটি তে যে লাইসেন্স আছে সেটা দিন । ব্যাস হয়ে গেছে এর এক্তু কাজ আছে।এবার আপনি উপরে যে টিক গুলো দিয়েছিলেন সেগুলো দিয়ে দিন ।
১০* এখন আপনি K-pure ওপেন করুন সেটিং এ যান Protection এ যান Threads and Exclusions >Exclusions > Settings > Exclusion rules এর অখানে add আছে সেটাই চাপ দেন তারপর  Select object  এ চাপ দিয়ে আপনি যে ড্রাইভ এ K-pure সেটআপ দিয়েছেন সেখানে আপনি এর আগে যে ২ টি ফাইল পেস্ট করেছেন flilid.dll আর  fltlid.ini সেটাই চাপ দিয়ে Ok করুন । কাজ হয়ে গেছে । আপনি এখন আরামে ব্যাবহার করুন আর আপডেট করুন ।
ভাল লাগলে কমেন্ট করবেন আর সবাই ভাল থাকবেন।

No comments:

Post a Comment