Friday, August 12, 2011

কিছু টরেন্ট ডাউনলোডার এবং সাইট লিঙ্ক

আমাদের দেশ এ যেহেতু লিমিটেড নেট তাই অনেক এ ডাউনলোড করতে ভয় পায় । আবার কেউ ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এর উপরে ভরসা করে । শুধু ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার দিয়ে ডাউনলোড করা যায় এটা অনেক এর ধারনা । কিন্তু হা এই কথা টা সত্যি ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার দিয়ে বেশি স্পীড এ ডাউনলোড  করা যায় । আর ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার দিয়ে সব সাইট থেকে ডাউনলোড করা যায় না । যেমন যারা আমার মতো ডাউনলোড পাগল তারা শুধু ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এর উপরে ভরসা করে না । যেমন আমি যা ডাউনলোড করি সব টরেন্ট সাইট থেকে ডাউনলোড করি । আজ আমি জনপ্রিয় কিছু টরেন্ট  সফটওয়্যার এবং কিছু  সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব ।আবার দেখা যাবে অনেক এ এই সম্পরকে জানেন ।কিন্তু আমার এই টিপস টা সবার জন্য । তো চলেন এক পলকে দেখে নেই কিছু জনপ্রিয় টরেন্ট  ডাউনলোডার .
1. Utorrent
2. Bitlord
3. Bittorrent
4.Vuze
5. FrosWire
আমার জানা মতে এই গুলো হলো টপ ৫ সফটওয়্যার ।
আর এখন কিছু সাইট এর লিস্ট দিবো ……
  1. http://www.isohunt.com/
  2. http://www.thepiratebay.org/
  3. http://www.btjunkie.org/
  4. http://www.torrentz.com/
  5. http://www.extratorrent.com/
  6. http://www.torrentreactor.net/
  7. http://www.demonoid.com/
  8. http://www.kickasstorrents.com/
  9. http://www.torrentdownloads.net/
  10. http://www.fenopy.com/
  11. http://www.torrentportal.com/
  12. http://www.torrents.to/
কিন্তু আমার সব চেয়ে পছন্দের সাইট হচ্ছে http://www.torrentz.com/ কারন আপনি যদি এখানে সার্চ করেন দুনিয়ার যত টরেন্ট সাইট আছে সব  গুলোর রেজাল্ট দেখাবে । আর সব চেয়ে বড় কথা হচ্ছে আপনি যে কোন সফটওয়্যার কে টরেন্ট বানিয়ে যে কোন কারো সাথে সহজে শেয়ার করতে পারবেন । যত বড় ফাইল এর সাইজ হবে না কেনো টোটাল সাইজ ১ এম বি হবে না ।তাহলে আজ থেকে শুরু করে দেন ডাউনলোড  করা ।
ধন্যবাদ ভাল থাকবেন । আর ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না আর খারাফ লাগলেও না । কারন পাঠক এর ভাল লাগা আর খারাফ লাগার মধ্যে লেখক বেঁচে থাকে ।

No comments:

Post a Comment